• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন |

বিএনপির কোন আন্দোলন সফল হয়নি, জনগণ তাদের বিশ্বাস করে না- অর্থমন্ত্রী

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি।। পিতার স্বপ্ন পূরণে সোনার বাংলা গড়তে শেখ হাসিনা নিয়মিত নতুন আইডিয়া নিয়েই কাজ করছেন। তাঁর সব আইডিয়া আজ সফল; শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, মেট্রোরেল, পাতাল সড়ক, বিদ্যুৎ ও স্বাস্থ্যসহ আরো অনেক উন্নয়নে হাত দিয়েই তিনি সফল হয়েছেন। অন্যদিকে বিরোধীরা তো কিছু করতে পারেনি তারা আগুন সন্ত্রাস করে জানমালের ক্ষতিতে ব্যস্ত। তাদের কোন আন্দোলন সফল হয়নি বললেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

তিনি আরো বলেন, ভূমিহীনদের কথা কেউ চিন্তা করেনি। বঙ্গবন্ধু চিন্তা করলেও তাঁকে সেটি করার সুযোগ দেয়নি স্বাধীনতা বিরোধীরা। তারা তাঁকে হত্যা করে উন্নয়ন বাধাগ্রস্থ করে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় আসার পর থেকে এদেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যার সুফল সকলেই পাচ্ছে। এই উন্নয়নের ফলে বাংলাদেশ নতুন রুপ পেয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে অর্থমন্ত্রী হিসেবে আবুল হাসান মাহমুদ আলী নির্বাচিত হওয়ায় পাকেরহাট উন্মুক্ত মঞ্চে খানসামা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠান ব্যাংক ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান।

চতুর্থ বারের মতো এই আসনে নৌকা প্রতীকের সংসদ সদস্য নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং  উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা এম আমজাদ হোসেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সাইফুল, ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

অর্থমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ায় পরে বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে নিজ নির্বাচনী আসনে সফরে আসেন তিনি। এদিন সৈয়দপুর বিমানবন্দরে তাঁকে দিনাজপুর-৪ আসনের নেতাকর্মীরা ফুলেল শুভেচছা জানিয়ে স্বাগত জানান। এরপরে উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। ইউএনও মোঃ তাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুলাহ আল মাসুমসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ